Vehicle

ICU Ambulance Price in Bangladesh 2021

আইসিইউ অ্যাম্বুলেন্স হল এক ধরনের যানবাহন যা দুর্ঘটনার ক্ষেত্রে জরুরি সেবা প্রদানের জন্য ডিজাইন করা হয়েছে। এই পরিষেবাটি সাধারণত হাসপাতাল বা প্রাইভেট কোম্পানিগুলি উচ্চ মূল্যে প্রদান করে, কিন্তু বাংলাদেশে এটি ৮০০০ টাকারও কম দামে পাওয়া যায়। বাংলাদেশে আইসিইউ অ্যাম্বুলেন্সের দাম কোম্পানি এবং মডেল এবং আকারের মতো অন্যান্য বিষয়গুলির উপর নির্ভর করে পরিবর্তিত হয়, কিন্তু আপনি দেখতে পাবেন যে তারা সবাই এই পরিসরের মধ্যে রয়েছে। যদি আপনার একটি প্রয়োজন হয়, এই বিভিন্ন প্রদানকারীদের অনুসন্ধান করার চেষ্টা করুন তাদের হার কেমন দেখতে!

আইসিইউ অ্যাম্বুলেন্স হল এমন একটি বাহন যা রোগীদের পরিবহনের জন্য ব্যবহৃত হয় যাদের স্বাস্থ্যসেবা সুবিধাগুলিতে এবং তাদের থেকে নিবিড় যত্ন বা বিশেষ ক্রিটিক্যাল কেয়ার প্রয়োজন। এই ধরনের অ্যাম্বুলেন্স ইন্টারফেসিলিটি ট্রান্সফারের জন্যও ব্যবহার করা যেতে পারে, যা একই স্বাস্থ্য ব্যবস্থার বিভিন্ন হাসপাতালের মধ্যে পরিবহন। এই অ্যাম্বুলেন্সগুলিতে প্রায়ই বোর্ডে বিশেষ সরঞ্জাম থাকে যা ছোট হাসপাতালে পাওয়া যায় না। তারা নিম্নলিখিতগুলির মধ্যে একটি বা একাধিক অন্তর্ভুক্ত করতে পারে: সিপিআর সরঞ্জাম, স্তন্যপান ডিভাইস, ,ষধ, একটি ইলেক্ট্রোকার্ডিওগ্রাফ (ইকেজি), পালস অক্সিমিটার, আইভি/ড্রিপ এবং অক্সিজেন থেরাপি সরঞ্জাম সহ ইনফিউশন পাম্প।
আইসিইউ রোগীদের পরিবহন করবে এমনকি যদি তারা কঠোর মানদণ্ড পূরণ না করে যেমন ভেন্টিলেটরের প্রয়োজন হয় কারণ রোগীদের কী প্রয়োজন হবে তা অনুমান করা সবসময় সম্ভব নয়।

icu Ambulance price in bangladesh list: 

  • Normally icu ambulance price in BD: Tk15 lakh to Tk18 lakh BDT
  • force icu ambulance price inBD: 25 lakh Taka

Toyota Ambulance price in Bangladesh

The ICU ambulance is a new, high-tech emergency vehicle that can be found in Bangladesh. The ICU ambulance is equipped with the latest medical equipment and is staffed by professional paramedics who are trained to handle all types of emergencies. The price for an ICU ambulance in Bangladesh varies depending on the type of service you need it for. For more information about how much an ICU ambulance costs, read this blog post!

Toyota Ambulance Price: ৳ 3,900,000 BDT

TOYOTA AMBULANCE এটি তাদের জন্য সঠিক মডেল যা দ্রুত অ্যাম্বুলেন্সে রোগীদের এক বিন্দু থেকে অন্য স্থানে নিয়ে যেতে হবে। এতে কাস্টার চাকার সাথে সামনের পা ধাপ এবং স্ট্রেচার রয়েছে, যাতে আপনি দ্রুত আপনার গাড়ির পিছনে লোক বা হালকা বোঝা আনতে পারেন। অক্সিজেন সিলিন্ডার এবং আইভি-ফিডিং হুকের মতো বৈশিষ্ট্য দিয়ে সজ্জিত, এই অ্যাম্বুলেন্সটি যে কোনও জরুরি অবস্থার জন্য প্রয়োজনীয় সমস্ত সরঞ্জাম সরবরাহ করে।
দেয়ালে চওড়া দিকের পাশাপাশি বিশেষভাবে ফ্রস্টেড রিয়ার প্যানেলিং দিয়ে চমৎকারভাবে ডিজাইন করা হয়েছে, এই পণ্যটি মূলত লিনোলিয়াম ফ্লোর ম্যাট দিয়ে pাকা প্লাইউড দিয়ে তৈরি। বেশী। রাতে নিরাপত্তা বা দৃশ্যমানতা নিশ্চিত করার জন্য ভাল কাচ ব্যবহার করা হয়েছে।

Ambulance service in Bangladesh

An ambulance is a vehicle that attends to those in need of emergency medical care, and often has specialist equipment including an attached medical team. This TOYOTA AMBULANCE has everything you need from our trademark reliability, highly innovative style with added space and functionality. With additional features such as oxygen cylinder (1.36 m3), bar type beacon light (red & blue), sheltering tinted windows, high quality exterior finish for minimal maintenance over time and rear footstep – this can be the perfect transport for your next injury or illness!

Feel free to also include some supplementary information: To-date there are more than 100 000 ambulances operating around the world, with their services being utilized more heavily at peak times with ongoing disasters.

Emergency ambulance service number in Bangladesh

icu ambulance service in chittagong:

ALFA AMBULANCE SERVICES
Mobile No: 01819-327070
Chattogram Ambulance service pvt ltd
Mobile No:  01707-998822

ICU Ambulance Service in Dhaka : 01701777782

Al Amin Ambulance – 01720448666

icu cost per day in bangladesh: 

BDT 70000/- to 120000 tk per day .

ICU ambulance Price in Bangladesh with Price, Images, Specs, Reviews

আইসিইউ অ্যাম্বুলেন্স রোগীদের পরিবহনের জন্য একটি বাহন যাদের পরিবহনের সময় বিশেষ যত্ন নেয়। আইসিইউ অ্যাম্বুলেন্সটির অভ্যন্তরে সর্বোত্তম সম্ভাব্য পরিবেশ সরবরাহ করে, যেমন সরঞ্জামগুলির জন্য পৃথক অঞ্চল, ওষুধের স্টোরেজ, রোগীর চিকিৎসার এলাকা এবং ড্রাইভারের বগি। তাদের শীতাতপ নিয়ন্ত্রণ ব্যবস্থা, অগ্নি নির্বাপক যন্ত্র, অক্সিজেন ট্যাংক এবং বৈদ্যুতিক শক সুরক্ষা সহ বেশ কয়েকটি নিরাপত্তা বৈশিষ্ট্য রয়েছে। কিছু মডেলের মধ্যে রয়েছে অন-বোর্ড ডায়াগনস্টিক ডিভাইস যেমন ইসিজি মনিটর বা ব্লাড সুগার মিটার। এই স্পেসিফিকেশনগুলি আইসিইউ অ্যাম্বুলেন্সগুলিকে হাসপাতাল (জরুরি বিভাগ), মেডিকেল ক্লিনিক (অ্যাম্বুলারি সার্জারি) বা এমনকি বাড়িতে (হোম হসপিস) সহ বিভিন্ন ধরণের স্বাস্থ্যসেবা সেটিংসে ব্যবহার করার অনুমতি দেয়। আপনার হাতে যদি পর্যাপ্ত টাকা থাকে তাহলে এরকম একটি অ্যাম্বুলেন্স নির্দ্বিধায় নিয়ে নিতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
error: Content is protected !!