BikeBike Price in BD

Yamaha FZS V3 Matt Blue price in Bangladesh 2021

হ্যালো বন্ধুরা, আজকে তোমাদের জন্য নিয়ে এলাম Yamaha ব্রান্ডের একটি নতুন বাইক FZS V3 Matt Blue নিয়ে বিস্তারিত তথ্য, যেখানে বাইকটির price in Bangladesh 2021 নিয়েও জানানো হবে।
রিভিউ:
আমার গতবছরের মে মাসের ঘটনা অনেকে জানেন, তখন আমি FZS V3 ABS বাইক টা  কিনেছিলাম Yamaha এর Tejgaon শোরুম থেকে। সব মিলিয়ে এটা আমার ৩য় বাইক, আর বলে রাখি আমি টোটাল ৭৫০০০+ কি.মি. চালিয়েছি। এখন পর্যন্ত ইহামাহা FZSV3 বাইকটা ৯৪০০+ কি.মি. এর মত রাইড করেছি। আমি শুুুধু ঢাকার ভিতর এভারেজ ৪০ কি.মি. চালাইছি, আর হাইওয়েতে ঢাকার আশপাশে (কুমিল্লা, মাওয়া, গাজিপুর, চাঁদপুর) ছাড়া বেশিদূর যাওয়া হয়নি এখনও। 🥴
বাইকটির সবথেকে ভাল লাগার ফিচার ABS সহ ব্রেক!! ৬০ থেকে ৭০ স্পিড থাক্লেও ২-৪ সেকেন্ডের মধ্যে বাইক সম্পূর্ণ দাঁড় করানো যায় কোন প্রকার সমস্যা ছাড়ায়। আর ABS থাকার কারণে স্পিড ওঠাতে কিংবা করনারিং করতে ভয় লাগে না, যেমন টা আমার আগের বাইক গুলোতে লাগতো।
আর ভাই,  ফ্যশ  এর FI engine মাইলেজ এক কথায় অসাধারণ। কিছু নির্দিষ্ট পাম্প থেকে আমি তেল নেই, এভারেজ ৪৬ কিলোমিটার প্রতি লিটারে পাই। আর বাইকটার স্মুথ ইঞ্জিন ১দম মাখন!! 🧈 বাইক ৮০-৯০ স্পিডেও কোন ভাইব্রেশন নাই, ফালতু নয়েজ নাই! 🎐🎐
another good thing is, its control!  ৮০-৯০ স্পিডে-ও বাইক চলে ১দম মাটি কামড়ে, ABS আর ফ্যাট টায়ারের কারণে ঠিকঠাক ব্রেক করলে চাকা স্কিড করে পড়ে যাওয়ার হার মোটামুটি শুন্য।
আমি এক দিনে এই বাইকে হাইষ্ট ২৭০ কিলো রাইড করেছি , কোন রকম পিঠে ব্যাথা, কমরে ব্যাথা হয়নি, যা আমার আগের বাইকে মারাত্যক ভাবে হতো।
আমি আমার বাইকে টপ স্পিড ১১৯ পেয়েছি নিউ মাওয়া রোডে, এর বেশি আমার প্রয়োজন নেই।
আর  লুক্স তো একের জনের একেক টা ভাল লাগে ,  বাট পারসনালি বাইকটার এগ্রেসিভ হেডলাইট ডিজাইন, ট্যাংকির লুক্স আর মিটার টা জোস লাগে আমার
এখন পরযন্রযন্ত ৪টা ফ্রি সারভিস করেছি, ব্রেক প্যাড, ইঞ্জিন অয়েল, অয়েল ফিলতার ছাড়া কিছুই চেঞ্জ করা লাগে নাই। আর আলো বাড়ানোর জন্য আমি A7 ফগ লাইট লাগিয়েছি, আমার আগের ২টা বাইকেও ফগ লাইট লাগিয়েছিলাম।
আমি বাইকের ব্রেক ইন পিরিয়ড ঠিক মতো মেইন্টেইন করেছি, আর টাইম টু টাইম ইঞ্জিন অয়েল চেঞ্জ করি, আর অলঅয়েজ ট্রাই করি ভাল পাম্প থেকে তেল নিতে……।
আপাতত করনা  আতংকে  নিজেকে গৃহবন্দি রেখেছি,  আপনারাও সেফ থাকেন, ইনশাআল্লাহ খুব দ্রুত সবাই আবার সাভাবিক জীবনে ফিরে আসব, আবাই বাইক নিয়ে ঘুরাঘুরি করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button